মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির দুই গ্রুপের পৃথক পদযাত্রা

  • আপডেটের সময় : বুধবার, ১৯ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদক : শেখ হাসিনা সরকারের পদত্যাগ ও নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচনসহ একদফা দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পদযাত্রা ও সমাবেশ করেছে বিএনপি। মঙ্গলবার বিকালে বিএনপির নেতাকর্মীরা পৃথক দু’টি স্থানে এই কর্মসূচি পালন করেন।

চাঁপাইনবাবগঞ্জ শহরের পাঠানপাড়া এলাকায় বিএনপির কার্যালয় চত্বরে একদফা দাবিতে চাঁপাইনবাবগঞ্জ  বিএনপির ব্যানারে পদযাত্রা ও সমাবেশে বক্তব্য দেন- বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সাবেক সংসদ সদস্য হারুনুর রশীদ, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আমিনুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা কৃষকদলীর আহবায়ক তসিকুল ইসলাম তসি, জেলা যুবদলের সভাপতি তবিউল ইসলাম তারিফ, সাধারন সম্পাদক আব্দুর রহমান অনু, বিএনপি নেতা আব্দুল বারেক, নজরুল ইসলাম, আকম সাহিদুল ইসলাম পলাশ, তাসেম আলী, আনোয়ারুল ইসলামসহ বিএনপির বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

পরে সেখান থেকে পদযাত্রা বের করা হয়। পদযাত্রাটি শহরের বিভিন্ন প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে শহরের বাতেন খাঁর মোড়ে আলাদা পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির আহ্বায়ক গোলাম জাকারিয়া, সদস্য সচিব রফিকুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা এ্যাড. রফিকুল ইসলাম টিপু, মাওলানা আব্দুল মতিন, মবিনুর রহমান, ওবাইদ পাঠান, আবু তাহের খোকন, সাবেক ছাত্র নেতা হাসান ইমতিয়াজ।

দুই সমাবেশে সরকারের কঠোর সমালোচনা করে অবিলম্বে শেখ হাসিনার পদত্যাগ ও নিরপেক্ষ সরকারের জাতীয় নির্বাচন দাবি জানান।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14